Friday 19th of April 2024
Home / পোলট্রি / বন্দর নগরীর খুলশিতে এবার ‘এজি ফুড’ আউটলেট

বন্দর নগরীর খুলশিতে এবার ‘এজি ফুড’ আউটলেট

Published at জুলাই ২৬, ২০১৭

ag01ডেস্ক রিপোর্ট : দেশে পোলট্রি হিমায়িত খাদ্য উৎপাদনকারী গুটিকয়েক প্রতিষ্ঠানের মধ্যে ইতোধ্যে এজি ফুড লিমিটেড ভোক্তাদের মাঝে দারুন জনপ্রিয়তা অর্জন করেছে ইতোমধ্যে। যে কারণে ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন প্রান্তে বাড়াচ্ছে আউলেটের সংখ্যা। রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ছে এজি ফুড।

বুধবার (২৬ জুলাই), সকাল সাড়ে এগারোটায় এজি ফুড লিমিটেড বন্দর নগরী চট্টগ্রামের অভিজাত এলাকা খুলশিতে (চৌধুরী ফ্রেশ ফুড, ওমেন্স কলেজ মোড়, জাকির হোসেন রোড) উদ্বোধন করা হয় নতুন আরো একটি আউটলেট।

আউটলেটের নতুন ঠিকানায় স্থানান্তরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক আজাদী’র চীফ রিপোর্টার হাসান আকবর, চট্টগ্রাম বিজনেস এসোসিয়েশন -এর সাধারণ সম্পাদক ওয়াহিদ চৌধুরী, এজি ফুড লি. এর কনসালট্যান্ট কৃষিবিদ মো. আখতারুজ্জামান, বিপণন ও বাজারজাতকরণ বিভাগের সহকারি মহাব্যবস্থাপক রফিকুল আলম খান (জিমি) এবং ফ্রাঞ্চাইজ জাকি, এবং ফ্রাঞ্চাইজ আজিজুল হক চৌধুরী।

উল্লেখ্য, উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে।

This post has already been read 4800 times!