Tuesday 9th of August 2022
Home / অন্যান্য / বাকৃবিতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৭ উদযাপিত

বাকৃবিতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৭ উদযাপিত

Published at জুলাই ২৪, ২০১৭

kk

প্রথমবারের মতো পাবলিক সার্ভিস দিবস পালন উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর।

বাকৃবি সংবাদদাতা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে প্রথমবারের মতো জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৭ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে গৃহীত কর্মসূচির মাঝে ছিল বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা এবং ফলদ বৃক্ষের চারা বিতরণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালির উদ্বোধন করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর।

বিশ্ববিদ্যালয় জাতীয় দিবস উদযাপন কমিটির ব্যবস্থাপনায় ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস চৌধুরীর সভাপতিত্বে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৭ -এর আলোচনা সভা টি.এস.সি কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর। প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর বলেন, মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন ধরনের পসরা মানুষের নিকট পৌঁছে দেয়াই এ দিবস পালনের মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন, নিজের ওপর অর্পিত দায়িত্ব সঠিক ও দক্ষতার সাথে পালনের মাধ্যমেই দিবসটির লক্ষ্য পূরণ সম্ভব।

জাতীয় দিবস উদযাপন কমিটির সদস-সচিব ও সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোক্তার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রোক্টর প্রফেসর ড. আতিকুর রহমান খোকন, বাউএক পরিচালক প্রফেসর ড. মো. জিয়াউল হক, বাউএক সমিতির অন্তভূক্ত কৃষক মো. আব্দুল হক, আবদুর রাজ্জাক এবং কৃষাণী আসমা বেগম। পরে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর বিভিন্ন গ্রাম থেকে আগত কৃষক ও কৃষাণীর মাঝে দুটি করে ফলদ বৃক্ষের চারা বিতরণ করেন।

This post has already been read 2611 times!