২ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ৪ শাওয়াল ১৪৪২
শিরোনাম :

মুরগি ডিম না পাড়ায় থানায় অভিযোগ

Published at মে ১, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক:  কত ধরনের আজগুবি কাণ্ডই না করে মানুষ। ভারতের মহারাষ্ট্রে এমনই এক কাণ্ড করেছেন এক ব্যক্তি, যা শুনে নেটদুনিয়াই হাসির রোল পড়ে গেছে। মুরগি ডিম দিচ্ছে না। তাই থানায় গিয়ে অভিযোগ জানালেন এক পোলট্রি ব্যবসায়ী! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। সম্প্রতি ওই পোলট্রি ফার্মের মালিক পুলিশে অভিযোগ জানান একটি বিশেষ সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই তার সমস্ত মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে। ওই ব্যক্তি তার অভিযোগে আরও জানান, আগে পুণের একটি নামী সংস্থা থেকে মুরগিদের জন্য খাবার কিনলেও সম্প্রতি দাম বাড়ায় পাশের জেলা আহমেদনগরের অন্য একটি সংস্থা থেকে তা কেনেন।

লোনি কালভোর পুলিশ স্টেশনের রাজেন্দ্র মোকাশি এই প্রসঙ্গে বলেন, এক পোলট্রি ফার্মের মালিক এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন। তবে তিনি একা নন, আরও অন্তত চারজন একই অভিযোগ করেছেন। প্রত্যেকেই বলেছেন ওই সংস্থাটির খাবার খেয়েই তাদের মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে।

এরপরই তার সংযোজন, আসলে কোনও কোনও সময় কিছু খাবার মুরগিদের পছন্দ হয় না। তখনই মুরগিরা ডিম দেওয়া বন্ধ করে দেয়। এই ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। যদিও ওই খাদ্য প্রস্তুতকারক সংস্থা সমস্ত পোলট্রি ফার্মের মালিকদের ক্ষতিপূরণের আশ্বাস দেওয়ায় আর মামলা দায়ের করা হয়নি। তবে এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই কিন্তু মজাও উড়িয়েছেন।

This post has already been read 800 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN