৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৮ রবিউল-আউয়াল ১৪৪৩
শিরোনাম :
https://mailtrack.io/trace/link/f26343803e1af754c1dd788cd7a73c22043d5987?url=https%3A%2F%2Finnovad-global.com%2Flumance&userId=1904341&signature=5e74e7dc17531970

বাপকা’র নতুন সভাপতি ইয়াহিয়া সোহেল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান

Published at জুন ২৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ এ্যাকুয়া প্রোডাক্টস কোম্পানিজ এসোসিয়েশন (বাপকা) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মো. আফতাব আলম এর সভাপতিত্বে গত ১৪ জুন (সোমবার) সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে এক জরুরি সভায় উক্ত কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে নিউট্রি হেলথ লিমিটেড –এর পরিচালক ইয়াহিয়া সোহেল এবং সাধারণ সম্পাদক হিসেবে এডভান্স এগ্রোটেক (বিডি) লিমিটেড-এর চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান কে নির্বাচিত করা হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এবং  কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

এছাড়াও  সহ সভাপতি হিসেবে মো. আফতাব আলম ও মো. জুবায়ের আব্দুল্লাহ জামান, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে মো. মনিরুল হক খাঁন, কোষাধ্যক্ষ হিসেবে মো. আতিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. খাইরুল কবির, নির্বাহী সম্পাদক পদে এ. আর. এম. তাইবুর রহমান, মো. মনজুর মোরশেদ খাঁন, মো. জামিল হোসেন, অজয় কৃষ্ণ দাস, সনাতন ঘোষ, সুবীর ওবায়েদ, মুনসুর আলম দিপুকে নির্বাচিত করা হয়। এছাড়াও পদাধিকার বলে নির্বাহী কমিটিতে রয়েছেন সাবেক সভাপতি মো. তারেক সরকার ও সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলাম।

This post has already been read 1861 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN