Wednesday 25th of May 2022
Home / পোলট্রি / মার্কিন রাষ্ট্রদূতের সাথে বিপিআইসিসি সভাপতির অনানুষ্ঠানিক বৈঠক

মার্কিন রাষ্ট্রদূতের সাথে বিপিআইসিসি সভাপতির অনানুষ্ঠানিক বৈঠক

Published at সেপ্টেম্বর ২৯, ২০২১

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার এবং মিসেস মিলারের আমন্ত্রণে গত সোমবার (২৭ সেপ্টেম্বর) রাষ্ট্রদূতের বাসভবনে একটি নৈশভোজ অনুষ্ঠিত হয়, যেখানে  আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক,বিভিন্ন মন্ত্রণালয়ের পদস্থ কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর সভাপতি মসিউর রহমান, বেসরকারি খাতের উদ্যোক্তা ও ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ।

নৈশভোজ শেষে একটি অনানুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয় যেখানে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, পারস্পরিক সহযোগিতা এবং ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন বিষয়ে আলোচনা হয়। এ সময় উপস্থিত ছিলেন মার্কিন রাষ্ট্রদূত মি. আর্ল আর.. মিলার এবং যুক্তরাষ্ট্রের বৈদেশিক কৃষি সার্ভিস অ্যাটাশে মেগান এম ফ্রান্সিস।

বাংলাদেশের কৃষি খাতের উন্নয়ন ও বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের পারস্পরিক সহযোগিতা বিষয়ে মতবিনিময় করেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। এছাড়াও পোল্ট্রি, ডেইরি ও প্রাণিসম্পদখাতের উন্নয়ন এবং এ সকল খাতের জন্য প্রয়োজনীয় কাঁচামালের সরবরাহ আরও সহজতর করা ও সহযোগিতা বৃদ্ধি প্রসঙ্গে মতবিনিময় করেন বিপিআইসিসি সভাপতি মসিউর রহমান।

This post has already been read 1116 times!