Friday 29th of March 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / ওয়াপসা-বিবি ভেটেরিনারি ক্যাটাগরী সদস্য পদের নির্বাচন ১২ জুন

ওয়াপসা-বিবি ভেটেরিনারি ক্যাটাগরী সদস্য পদের নির্বাচন ১২ জুন

Published at মে ২৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক: ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (WPSA-BB) এর শাখার প্রায় সবগুলো পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হলেও ভেটেরিনারি ক্যাটাগরী সদস্যপদের জন্য প্রতিদ্বন্দীতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওয়াপসা-বিবি’র ভেটেরিনারি নির্বাহী সদস্যদের জন্য নির্ধারিত ৩টি পদে লড়বেন মোট ৪ জন। এতে অংশগ্রহণ করবেন ডা. মোহাম্মদ আল-আমিন, ডা. মো. গিয়াসউদ্দিন, ডা. এম নজরুল ইসলাম এবং ডা. মো. নুরুল ইসলাম শাওন।

যথাযথ স্বাস্থ্য বিধি মেনে আগামী ১২ জুন (শনিবার) সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাওয়া কনভেনশন হল-১ (ঈগল) –এ ভিআইপি রোড,মহাখালী, ঢাকায় উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। ওয়াল্ডর্স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা’র নির্বাচন কমিশনের সভাপতি ড. নুর মোহাম্মদ তালুকদার কর্তৃক পাঠানো এক ই-মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ভোট গ্রহণ ও গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে বেলা ২ টায়, জানিয়েছেন নির্বাচন কমিশন।

নির্বাচন তফসিল (Election Schedule) এবং নির্বাচন বিধিমালা ও পদবীর নামের কপি ইতিপূর্বে সংগঠনের সদস্যদের বরাবর প্রেরণ করা হয়েছে এবং ওয়াপসা-বিবি ওয়েবসাইটে (http://wpsa-bb.com/) পাওয়া যাবে বলে জানানো হয়েছে উক্ত বার্তায়।

WPSA-BB’র সকল সম্মাণিত সদস্যকে উপস্থিত হয়ে স্ব স্ব ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে WPSA-BB এর কার্যক্রমে অবদান রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য যে, নির্বাহী কমিটির অন্যান্য পদের প্রার্থীগণ বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। এত সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মসিউর রহমান, সাধারণ সম্পাদক পদে মো. মাহাবুব হাসান, জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে কাজী জাহিন হাসান, সহ-সভাপতি পদে মো. সিরাজুল হক ও জাহিদুল ইসলাম, যুগ্ম সচিব পদে মো. ফায়জুর রহমান (ফয়েস), কোষাধ্যক্ষ পদে ডা. বিপ্লব কুমার প্রামাণিক নির্বাচিত হয়েছেন। এছাড়াও এনিমেল হাজবেন্ড্রী ক্যাটাগরিতে মো. আসাদুজ্জামান মেজবা, ডা. এবিএম খালেদুজ্জামান ও ড. নাথুরাম সরকার এবং ইন্ডাস্ট্রি ক্যাটাগরিতে শামসুল আরেফীন খালেদ, মোহাম্মদ শাহীন শাহ ও শাহ্ ফাহাদ হাবিব বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

This post has already been read 3518 times!