Tuesday 16th of April 2024
Home / আঞ্চলিক কৃষি / জলঢাকায় কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ

জলঢাকায় কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ

Published at ফেব্রুয়ারি ২৪, ২০২১

বিধান চন্দ্র রায় (নীলফামারী) : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নীলফামারীর জলঢাকা উপজেলায় রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষক গ্রুপের মাঝে বিনামূল্যে  কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের  সভাপতিত্বে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় ৭২ টি কৃষক গ্রুপের মাঝে ৭২ টি পাওয়ার থ্রেসার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইন ভার্চুয়ালে বক্তব্য রাখেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ও কৃষি সম্প্রসারন কর্মকর্তা আহসান হাবীব  প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহ মো. মাহফুজুল হক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা  কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মীর হাসান আল বান্না। কৃষি কর্মকর্তা মাহফুজুল হক বলেন, উপজেলার ১টি পৌরসভা ও ১১ টি ইউনিয়নে গঠিত ৭২টি কৃষক গ্রুপকে একটি করে পাওয়ার থ্রেসার মেশিন সহ অন্যান্য উপকরণ প্রদান করা হয়। উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও কৃষক গ্রুপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

This post has already been read 1638 times!