Thursday 25th of April 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / কৃষক লীগের সহ সভাপতি মনোনীত হওয়ায় ডা. নজরুলকে আহকাব’র অভিনন্দন

কৃষক লীগের সহ সভাপতি মনোনীত হওয়ায় ডা. নজরুলকে আহকাব’র অভিনন্দন

Published at অক্টোবর ২০, ২০২০

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ কৃষকলীগ –এর সহ সভাপতি মনোনীত হওয়ায় ডা. এম নজরুল ইসলামকে অভিনন্দন জানিয়েছে এ্যানিমেল হেল্থ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব)। মঙ্গলবার (২০ অক্টোবর) সংগঠনটির মহাসচিব ডা. মো. কামরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যগণের থেকে উক্ত অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন পত্রে বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গড়া ঐতিহ্যবাহী এ সংগঠনের নেতৃত্ব প্রদান অত্যন্ত সম্মানজনক এবং এটি ডা. এম নজরুলের ওপর জাতীয় নেতৃত্বের আস্থার বহিঃপ্রকাশ। আহকাব সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে এ ধরনের জাতীয় নেতৃত্বপ্রাপ্তি আপনাকে তাঁকে সন্মানিত করেছে, একই সাথে সংগঠনের প্রতিটি সদস্যকে গর্বিত করেছে।

সেখানে আরো বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরাধিকার দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় রুপকল্প-২০৪১ অর্জনে বাংলাদেশ কৃষকলীগ এর নবগঠিত কমিটি কার্যকর অবদান রাখবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

অভিনন্দনপত্রে আহকাব পরিবারের পক্ষ থেকে ডা. এম নজরুল ইসলামের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করা হয় এবং অর্পিত দায়িত্ব অত্যন্ত সুচারুরূপে পালনের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।

এছাড়াও সংগঠনটির পক্ষ থেকে ডা. এম নজরুল ইসলামের পথচলায় সার্বক্ষণিক সহায়তার কথা বলা হয়। উল্লেখ্য, ডা. এম নজরুল ইসলাম আহকাব সভাপতি।

This post has already been read 1374 times!