Thursday 25th of April 2024
Home / পোলট্রি / ডিএলএস এর নবনিযুক্ত ডিজি’র সাথে বিপিআইসিসি প্রতিনিধি দলের শুভেচ্ছা বিনিময়

ডিএলএস এর নবনিযুক্ত ডিজি’র সাথে বিপিআইসিসি প্রতিনিধি দলের শুভেচ্ছা বিনিময়

Published at আগস্ট ১৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর পক্ষ থেকে প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক কে অভিনন্দন ও ফুলেল জানানো হয়েছে। রবিবার বিপিআইসিসি’র সভাপতি মসিউর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালকের কার্যালয়ে উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে উক্ত শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা পর্ব শেষে বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর প্রতিনিধি ও প্রাণিসম্পদ অধিদপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে দেশের পোলট্রি শিল্প সম্পর্কে এক অনানুষ্ঠানিক বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্চন ভৌমিক দেশের পোলট্রি শিল্প উন্নয়নে পোলট্রি শিল্পোদ্যোক্তাদের কাছে নতুন নতুন আইডিয়া আহ্বান করেন। ভালো মন্দ যাইহোক সেক্টর সম্পর্কে যেকোন সিদ্ধান্ত অহেতুক জটিলতা না করে দ্রুত সিদ্ধান্ত  দেয়া হবে বলে জানান তিনি। তিনি জানান, সুদানের রাষ্ট্রদূত বাংলাদেশ সরকারের মাধ্যমে সেদেশের প্রাণিসম্পদ খাতে এ দেশীয় উদ্যোক্তাদের বিনিয়োগের প্রস্তাব ইতোমধ্যে দিয়েছেন।

এ সময় বিপিআইসিসি সভাপতি মসিউর রহমান নবনিযুক্ত ডিএলএস’র মহাপরিচালককে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান। দেশের পোলট্রি শিল্প বিকাশে সবাই সম্মিলিতভাবে কাজ করার পাশাপাশি সেক্টরে বিরাজমান কিছু জটিলতা নয়া ডিজি’র মাধ্যমে দ্রুত সমাধান হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

বিপিআইসিসি প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়াপসা-বিবি -এর সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. মাহবুব হাসান, কোষাধ্যক্ষ ডা. আলী ইমাম, নির্বাহী সদস্য ডা. বিপ্লব কুমার প্রামাণিক, মো. তাওহিদুল ইসলাম, কৃষিবিদ ফয়জুর রহমান ফয়েজ এবং ডা. এসএমএফবি আবদুস সবুর।

This post has already been read 2319 times!