Wednesday 24th of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবি’তে মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

পবিপ্রবি’তে মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published at আগস্ট ৮, ২০১৮

ইফরান আল রাফি (পবিপ্রবি প্রতিনিধি) : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পটুয়াখালী জেলা পুলিশের উদ্যোগে মাদক সন্ত্রাস এবং জঙ্গীবাদ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৮ (আগষ্ট) বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অত্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আবুল কাশেম চৌধুরী এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি জনাব মো: শফিকুল ইসলাম।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,”বর্তমান সরকারের সহযোগিতা এবং পুলিশের সাহসিকতার ফলে বাংলাদেশ আজ  জঙ্গীবাদ মুক্ত। মাদক এবং সন্ত্রাস প্রতিরোধে সকলের সহযোগিতা একান্ত কাম্য এবং আইন শৃঙ্খলা সহায়তা সম্পর্কিত মোবাইল অ্যাপ ভিওিক সেবা  ‘Rang Police Barishal’ সহায়ক ভূমিকা রাখবে”।
অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর মোহাম্মদ আলী।তিনি বলেন,”আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন করতে হবে আর এক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে আইনশৃঙ্খলা বাহিনী  এবং শিক্ষার্থীরা”।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার জনাব মো:মইনুল হাসান।এছাড়াও বিশ্ববিদ্যালয় অফিসার এসোসিয়েশন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্যে রাখেন।
উক্ত মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী,ছাত্রছাত্রী,কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

This post has already been read 2219 times!