Friday 19th of April 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / নারিশ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সুস্থতা কামনায় বিপিআইসিসি

নারিশ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সুস্থতা কামনায় বিপিআইসিসি

Published at ফেব্রুয়ারি ১১, ২০২১

এগ্রিনিউজ২৪.কম: সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের একটি হাসপাতালে চিকিৎসারত নারিশ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সর্বজন শ্রদ্ধেয় জনাব মো. নাজমুল আহসান খালেদের সুস্থতা কামনা করেছে পোল্ট্রি শিল্পের কেন্দ্রিয় সংগঠন বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) ও তার সদস্যভুক্ত সংগঠনগুলো। দুবাই এ থাকা অবস্থায় হোটেলের লবিতে পড়ে গিয়ে জনাব খালেদের পায়ের হাড় ভেঙ্গে যায় এবং তিনি মাথা, হাত ও মুখে মারাত্মক আঘাত প্রাপ্ত হন। পরবর্তীতে তাঁর অপারেশন সম্পন্ন হয়।

বিপিআইসিসি’র সভাপতি জনাব মসিউর রহমান বলেন, জনাব মো. নাজমুল আহসান খালেদের অসুস্থতার সংবাদে বাংলাদেশের পোল্ট্রিশিল্প সংশ্লিষ্ট সকলেই অত্যন্ত মর্মাহত। স্বল্পতম সময়ের মধ্যেই তিনি যেন সুস্থ হয়ে ওঠেন সেজন্য মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া প্রার্থণা করছি। বিপিআইসিসি পরিবারের প্রত্যেক কে যাঁর যাঁর অবস্থান থেকে তাঁর সুস্থতার জন্য দোয়া করার অনুরোধও জানান জনাব মসিউর।

দূর্ঘটনাজনিত অসুস্থতা ছাড়াও শারিরিক যে চিকিৎসার জন্য জনাব খালেদ কে দুবাই নেয়া হয়েছিল সে চিকিৎসাও যেন ভালভাবে সম্পন্ন করে তিনি আমাদের মাঝে ফিরে আসতে পারেন সে দোয়া আমাদের সকলের।

বিপিআইসিসি’র পক্ষ থেকে জানানো হয় যে, জনাব মোঃ নাজমুল আহসান খালেদের জেষ্ঠ্য পুত্র ও বিপিআইসিসি’র সহ-সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদের (অঞ্জন) সাথে তাঁদের নিয়মিত যোগাযোগ রয়েছে। যে কোন প্রয়োজনে বিপিআইসিসি ও বাংলাদেশের পোল্ট্রিশিল্প পরিবার তাঁদের পাশে থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।

This post has already been read 2494 times!