Thursday 28th of March 2024
Home / আঞ্চলিক কৃষি / নরসিংদী সিআইজি সদস্যদের কালীগঞ্জে এক্সপোজার ভিজিট

নরসিংদী সিআইজি সদস্যদের কালীগঞ্জে এক্সপোজার ভিজিট

Published at ফেব্রুয়ারি ১১, ২০২১

নরসিংদী সংবাদদাতা: বুধবার (১০ ফেব্রুয়ারি)  নরসিংদী সদরের খামারিদের অভিজ্ঞতা বিনিময় সফর সফলভাবে বাস্তবায়ন করা হয় গাজীপুর জেলার কালীগন্জ উপজেলায়। এনএটিপি -২ এর অর্থায়নে দিনব্যাপী নরসিংদী সদরের বিভিন্ন ইউনিয়নের সিআইজি সদস্য, সিল এবং প্রাণিসম্পদ বিভাগের অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণের ৪০ জনের একটি দলকে গাজীপুর জেলার কালিগন্জ উপজেলায় নিয়ে যাওয়া হয়। কালীগঞ্জ উপজেলার খামারিরা যে সব নতুন নতুন প্রযুক্তি ব্যবহার  করছেন;তা উদ্বুদ্ধকরণ ভ্রমণের মাধ্যমে নরসিংদী সদরের খামারিদের প্রদর্শন করানো হয়।

এতে নরসিংদী সদরের খামারিরা কালীগঞ্জ উপজেলার খামারিদের  বিভিন্ন প্রযুক্তি দেখতে, শিখতে ও অনুশীলন করতে উৎসাহিত ও অনুপ্রাণিত হন এবং খামারীরা পরস্পরের ধ্যান ধারণা আদান প্রদান করার একটা ভালো সুযোগ পান।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী সদরের  উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মুহাম্মদ কামরুল ইসলাম; কালীগন্জ উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.কামরুল ইসলাম;নরসিংদী সদরের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা.তাহমিমা খানম তুলি;গণবিশ্ববিদ্যালয়ের প্রভাষক ডা.সাবরিনা আক্তার,কালীগঞ্জ উপজেলার প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. শরন কুমার সাহা, এনএটিপি-২ এর এফএ আয়েশা মরিয়ম উর্মী,এলডিডিপি এর এলএফএ মোহাম্মদ  সাগর প্রমুখ।

This post has already been read 2962 times!