Thursday 28th of March 2024
Home / অন্যান্য / দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসীদের আওয়ামীলীগে স্থান নেই: খাদ্যমন্ত্রী

দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসীদের আওয়ামীলীগে স্থান নেই: খাদ্যমন্ত্রী

Published at ফেব্রুয়ারি ২৫, ২০২১

নওগাঁ : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে উন্নয়ন হচ্ছে।  শেখ হাসিনা ও আওয়ামীলীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ পথ হারাবে না। মন্ত্রী বলেন, সরকার দুর্নীতিমুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধ পরিকর। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গুরুত্ব দিয়ে সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোনভাবেই দলে স্থান দেয়া যাবে না। তাই আমরা সুষ্ট, সুন্দর ও সুশৃঙ্খংল আওয়ামীলীগ দল গঠন করতে চাই। তাই আওয়ামীলীগের দলে থেকে যারা ক্ষতি করতে চায় তাদেরকে এখনই দল থেকে চলে যাওয়ার আহ্বান জানান।

আজ বৃহষ্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় রানীনগর শের এ বাংলা সরকারী কলেজ মাঠে আয়োজিত রানীনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্যে দিয়ে সারা দেশে সুষম উন্নয়ন সাধন করে চলেছে। শত বাধা ও প্রতিকুলতা আর দেশী-বিদেশী ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের এই অভাবনীয় পরিবর্তন ও উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব আর দুরদর্শিতার কারনেই।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সারা পৃথিবীতে যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস বিপর্যস্থ করেছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছা ও যথাযথ পদক্ষেপ গ্রহণের কারনে বাংলাদেশে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা অনেক কম। করোনা মোকাবেলায় আমরা সফল। আবার অতি দ্রুত ভ্যাকসিন প্রয়োগ করে করোনা প্রতিরোধে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হয়েছে।

রানীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। এছাড়াও কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, রানীনগর-আত্রাই আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল, মহাদেবপুর-বদলগাছী আসনের সাংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সাংসদ বেগম শাহিন মনোয়ারা হক, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, শাকিল আহমেদ বাদল, জাবেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাষ মজুমদার গোপালসহ স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

This post has already been read 2181 times!