১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২৪ রবিউস-সানি ১৪৪৩
শিরোনাম :
https://mailtrack.io/trace/link/f26343803e1af754c1dd788cd7a73c22043d5987?url=https%3A%2F%2Finnovad-global.com%2Flumance&userId=1904341&signature=5e74e7dc17531970

ডিজে গানের শব্দে ৬৩ মুরগির মৃত্যুর অভিযোগ!

Published at নভেম্বর ২৫, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক: ডিজে গানের শব্দে খামারের ৬৩টি মুরগি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে অভিযোগ উঠেছে। প্রতিবেশীর বিরুদ্ধে এমনই অভিযোগ নিয়ে থানায় হাজির হলেন মুরগির খামারের মালিক। এমন অভিযোগে অবাক পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের নীলাগিরি থানার কান্দাগারাডি গ্রামে। খামার মালিক রঞ্জিৎ পারিদারের অভিযোগ, প্রতিবেশী রামচন্দ্র পারিদার বিবাহ অনুষ্ঠানের জন্য রোববার রাত সাড়ে ১১টা নাগাদ তার খামারের পাশে ডিজে সাউন্ড বক্স বাজিয়ে শোভাযাত্রায় বার হন।

এ সময় সাউন্ড কমাতে বললে রঞ্জিতের কথা কানে তোলেননি রামচন্দ্র। রঞ্জিতের দাবি, সাউন্ড বক্সের আওয়াজ এতটাই তীক্ষ্ণ ছিল যে, সেই আওয়াজে খামারের মুরগিগুলোর মধ্যে অস্বাভাবিকতা ধরা পড়ে। তার পরই সেগুলো এক এক করে ঝিমিয়ে পড়তে শুরু করে।

পরে স্থানীয় পশু চিকিৎসককে ডেকে নিয়ে আসেন রঞ্জিত, কিন্তু ততক্ষণে ৬৩টি মুরগির মৃত্যু হয় বলে দাবি তার। রঞ্জিতের দাবি, ‘মুরগিগুলোকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করি। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। চিকিৎসক পরীক্ষা করে জানিয়েছেন, তীব্র আওয়াজে মুরগিগুলো প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিল। তাতেই মৃত্যু হয়েছে।’

রঞ্জিৎ পুলিশকে জানিয়েছেন, রামচন্দ্রের কাছে ক্ষতিপূরণ চেয়ে বিষয়টি মিটিয়ে নিতে চেয়েছিলেন। কিন্তু রামচন্দ্র তা দিতে অস্বীকার করেন। তাই বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন রঞ্জিত।

বালেশ্বরের পুলিশ সুপার সুধাংশু মিশ্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নীলাগিরি থানায় এ রকম একটি অভিযোগ জমা পড়েছে বলে তিনি শুনেছেন। অভিযোগ খতিয়ে দেখার পর দু’পক্ষকে ডেকে বিষয়টি মিটমাট করা হয়েছে।

This post has already been read 401 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN