Thursday 18th of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবি’তে আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পবিপ্রবি’তে আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Published at মে ২, ২০১৯

ইফরান আল রাফি (পবিপ্রবি প্রতিনিধি): পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্ত: অনুষদীয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ও দূর্যোগ ব্যবস্থাপনা অনুষদ।

আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্টের সভাপতি এবং শারীরিক শিক্ষা বিভাগের উপ পরিচালক সুজন কান্তি মালির সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী। বিকেল ৪ টায় খেলা শুরু হলেও নির্ধারিত নব্বই মিনিটে গোল করতে পারেনি কোনো পক্ষই এবং অতিরিক্ত দশ মিনিটের শেষাংশে কৃষি অনুষদের শিক্ষার্থী মো. তারেক হাসান গোল করে কৃষি অনুষদকে বিজয়ী করে তুলেন।

পুরষ্কার বিতরণী পর্বে উপ উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে টফি ও মেডেল তুলে দেন এবং দিক নির্দেশনামূলক বক্তব্যে প্রদান করেন। বিচারকদের রায়ে ম্যান অব দ্যা ফাইনাল কৃষি অনুষদের শিক্ষার্থী মো. তারেক হাসান, ম্যান অব দ্যা টুর্নামেন্ট সিয়াম, সেরা গোল রক্ষক রায়হান এবং সর্বোচ্চ গোলদাতা দূর্যোগ ব্যবস্থাপনা অনুষদের শিক্ষার্থী আরিফ। এছাড়াও পুরষ্কার বিতরণী পর্বে উপস্থিত ছিলেন, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড.  গোলাম রব্বানী আকন্দ সহ বিভিন্ন অনুষদের শিক্ষক,ছাত্রছাত্রী,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

This post has already been read 3362 times!