Tuesday 23rd of April 2024
Home / অন্যান্য / ডা. মোহাম্মদ জাবেরের মৃত্যুতে মন্ত্রী ও সচিবের শোক

ডা. মোহাম্মদ জাবেরের মৃত্যুতে মন্ত্রী ও সচিবের শোক

Published at এপ্রিল ১৫, ২০২০

ডা. মোহাম্মদ জাবের

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস (লাইভস্টক) ক্যাডারের ২৪তম ব্যাচের সদস্য ও কিশোরগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ জাবেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

বুধবার (১৫ এপ্রিল) মন্ত্রী এক শোক বার্তায় মরহুম ডা. মোহাম্মদ জাবেরের বিদেহী আত্মার পরলৌকিক শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় মন্ত্রী আরো জানান, “ডা. মোহাম্মদ জাবের ছিলেন একজন তরুণ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তাঁর দক্ষতা ও সুনাম তাকে স্মরণীয় করে রাখবে।”

একইসাথে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ। মৎস্য ও প্রাণিসম্পদ সচিব শোক বার্তায় জানান, “ডা. মোহাম্মদ জাবের ছিলেন একজন প্রতিশ্রুতিশীল ও মেধাবী কর্মকর্তা। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গভীরভাবে শোকাহত।”

তিনি অকাল প্রয়াত এ কর্মকর্তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আজ বুধবার (১৫ এপ্রিল) সকাল ১১টা ৩০মিনিটে ময়মনসিংহ-এর একটি হাসপাতালে ডা. মোহাম্মদ জাবের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪২ বছর। তিনি দীর্ঘদিন ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, আত্মীয়-স্বজন ও অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

This post has already been read 3967 times!