Thursday 25th of April 2024
Home / অন্যান্য / ডা. এমদাদুল হকের মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও সচিবের শোক

ডা. এমদাদুল হকের মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও সচিবের শোক

Published at জুলাই ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক: বিসিএস লাইভস্টক ক্যাডারের নবম ব্যাচের কর্মকর্তা ও প্রাণিসম্পদ অধিদপ্তরের পিপিআর রোগ নির্মূল এবং ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের প্রকল্প পরিচালক ডাঃ এমদাদুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

একইসাথে তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও সচিব মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় মন্ত্রী জানান, “ডাঃ এমদাদুল হক একজন সৎ, বিনয়ী ও দক্ষ কর্মকর্তা হিসেবে পরিচিত ছিলেন। করোনা সংকটেও অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন তিনি। দেশের প্রাণিসম্পদ খাতের উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।”

শোক বার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ সচিব জানান “প্রাণিসম্পদ খাতে নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালনকারী ডাঃ এমদাদুল হকের মৃত্যু অপূরণীয় ক্ষতি।”

উল্লেখ্য ডাঃ এমদাদুল হক করোনা আক্রান্ত হয়ে আজ ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ১৯৬৩ সালে সালে নওগাঁ জেলায় জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

This post has already been read 2138 times!