Wednesday 24th of April 2024
Home / অন্যান্য / করোনায় কাজের অভাবে কেউ না খেয়ে থাকবেনা -শিল্প প্রতিমন্ত্রী

করোনায় কাজের অভাবে কেউ না খেয়ে থাকবেনা -শিল্প প্রতিমন্ত্রী

Published at মার্চ ২৮, ২০২০

শনিবার (২৮ মার্চ) শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারের পক্ষে মিরপুরে গরীব অসহায়দের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতি মোকাবেলায় শনিবার (২৮ মার্চ) রাজধানীর মিরপুরের বিভিন্ন ওয়ার্ডে নিম্ন আয়ের শ্রমজীবী ও গরীব পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য-সুরক্ষা উপকরণ বিতরণ করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল,  ২ কেজি আলু, ১টি সাবান ও ১টি হ্যান্ড স্যানিটাইজার উপকরণ বিতরণ করা হয়।

মিরপুরের ৪ নং ওয়ার্ডের ১৩ নম্বর সেকশনের বি ও সি ব্লক, ১৪ নম্বর সেকশনের ডি ব্লক ও ১৫ নম্বর সেকশনের ডি ব্লক, কাজীপাড়া, সেনপাড়া ও শেওড়াপাড়ার প্রায় ১ হাজার কর্মহীন দিনমজুর ও গরীব অসহায়দের মাঝে এসকল উপকরণ বিতরণ করা হয়। স্থানীয় জনপ্রতিনিধি মোফাজ্জল হোসেন, তাজুল ইসলাম, হাজী মইজুদ্দিন, আমির উদ্দিন, বেলাল উদ্দিন আহমেদ শিল্প প্রতিমন্ত্রীর পক্ষে এ সকল খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ দিনমজুর ও অসহায়দের নিকট পৌঁছে দেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী বলেন, করোনার প্রভাবে কাজের অভাবে কেউ না খেয়ে থাকবেনা। এজন্য সরকারের পক্ষ হতে নিম্ন আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোন বিকল্প নেই বলে শিল্প প্রতিমন্ত্রী এসময় উল্লেখ করেন।

This post has already been read 1622 times!