Friday 29th of March 2024
Home / অন্যান্য / করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে বাসায় মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে বাসায় মৃত্যু

Published at এপ্রিল ১৪, ২০২০

গোলাম মুরতুজা হোসেন (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুরে করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে আসা আজিজার রহমান (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নে  শৈলান গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত আজিজার রহমান ওই গ্রামের আ. রহিমের ছেলে।

বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজির হোসেন জানান, প্রায় ১০দিন ধরে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ছিলেন তিনি। এসব উপসর্গ নিয়ে গতকাল সোমবার আজিজার রহমান দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। সেখানে চিকিৎসকরা আজিজার রহমানকে দেখে করোনা আক্রান্ত সন্দেহে মেডিক্যালে ভর্তি করান। কিন্তু আজিজার রহমান সোমবার রাতেই মেডিক্যাল কলেজ থেকে পালিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন। এর পরে আজ মঙ্গলবার সকাল ১০টায় নিজ বাড়িতে আজিজার রহমান মারা যায়।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, আজিজার রহমানের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। সেই সঙ্গে তার পরিবারের সদস্যদের হোমকোয়ারেন্টিনে থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে।

This post has already been read 2166 times!