Saturday 20th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / উদ্বোধনী দিনেই এজি’র মুন্সিগঞ্জ আউটলেটে ছাত্র-ছাত্রীদের ব্যাপক ভীড়

উদ্বোধনী দিনেই এজি’র মুন্সিগঞ্জ আউটলেটে ছাত্র-ছাত্রীদের ব্যাপক ভীড়

Published at ফেব্রুয়ারি ১৮, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: দেশের জনপ্রিয় পোলট্রি প্রক্রিয়াজাত খাদ্য পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান এজি ফুড –এর জনপ্রিয়তা যে দিনকে দিন বেড়েই চলেছে তার প্রমান স্পষ্ট হতে শুরু করেছে। বড় থেকে ছোট সবাই যেন এই দিনটিরই অপেক্ষাতেই ছিল। বিশেষ করে স্কুল পড়ুয়া ছেলেমেয়েদের ভীড় ছিল চোখে পড়ার মতো। রবিবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকার নিকটবর্তী জেলা মুন্সীগঞ্জে এজি’র ৫৬তম আউটলেটের উদ্বোধনী দিনে এমনই দৃশ্য চোখে পড়ে এ প্রতিবেদকের। আউটলেটটি জেলার সিরাজদিখান থানার হসপিটাল রোড, ইছাপাড়া, হক সুপার মার্কেটে অবস্থিত।

আউটলেটের  উদ্বোধন করেন  সিরাজদিখাঁন উপজেলা প্রাসিম্পদ কর্মকর্তা ডা. হাসেন আলী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. বদিউজ্জামান, এজি ফুডস লিমিটেড –এর কনসালট্যান্ট (বিজনেস ডেভেলপমেন্ট) কৃষিবিদ মো. আক্তারুজ্জামান, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মো. রফিকুল আলম খান (জিমি) এবং ফ্রাঞ্চাইজ শাহ আলম হাওলাদার ছাড়াও এজি ফুড এর কর্মকর্তাগণ ও স্থানীয় গণমান্য ব্যাক্তিগণ।

উদ্বোধনী দিনেই ব্যাপক ভীড় ও আগ্রহ দেখা যায় আউটলেটটিতে। স্থানীয় বাসিন্দা সেলিম মুন্সী উদ্দিন এসেছেন মেয়ে রুপাকে নিয়ে। এজি ফুডস এর খাবার সম্পর্কে জানতে চাইলে বলেন, মানসম্মত ও নিরাপদ খাবার হিসেবে এজি ফুডস এর নাম বিভিন্ন মিডিয়া ও লোকমুখে শুনেছি। তাই আজকে এসেছি ছেলেকে নিয়ে স্বাদ যাচাই করতে। স্বাদের কথা মেয়ে রুপাকে জিজ্ঞেস করতেই চট করে উত্তর দিলো— দারুন মজা।

এজি ফুড উৎপাদিত পণ্যগুলোর মধ্যে নাগেটস, মিটবল, ক্রিসপি (ড্রামস্টিক, ব্রেস্ট, থাই), সসেজ, হট উইংস, চিকেন স্প্রিং রোল, ফ্রায়েড রাইস, চিকেন সমুচা, চিকেন সিঙ্গারা ইত্যাদি বেশ জনপ্রিয়।

উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে।

উল্লেখ্য, এজি ফুড, আহসান গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান।

This post has already been read 2475 times!