Thursday 18th of April 2024
Home / uncategorized / আম, লিচু ও অন্যান্য মৌসুমি ফল বিপণন বিষয়ে সভা আগামীকাল

আম, লিচু ও অন্যান্য মৌসুমি ফল বিপণন বিষয়ে সভা আগামীকাল

Published at মে ১৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক: করোনা উদ্ভূত পরিস্থিতিতে আম, লিচু ও অন্যান্য মৌসুমি ফল বিপণন এবং কৃষিপণ্য বাজারজাতকরণ বিষয়ে আগামীকাল ১৬ মে, শনিবার সকালে কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপির সভাপতিত্বে অনলাইনে (জুম প্ল্যাটফর্মে) মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এ সভায় কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী, নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহ্‌রিয়ার আলম এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনা‌ইদ আহমেদ পলক উপস্থিত থাকবেন।

সভায় নওগাঁর সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকার, চাঁপাই নবাবগঞ্জের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, দিনাজপুরের সংসদ সদস্য ইকবালুর রহিম এবং সাতক্ষীরার সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. আতিউর রহমান, এবং কৃষি ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজের সংযুক্ত থাকার কথা রয়েছে। সভাটি সঞ্চালনা করবেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মো. নাসিরুজ্জামান।

এছাড়া, এ সভায় কৃষি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, সংস্থাপ্রধান, চাঁপাই নবাবগঞ্জ, রাজশাহী, দিনাজপুর ও সাতক্ষীরার জেলা প্রশাসক এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক, দেশের শাকসবজি ও ফলমূল রপ্তানিকারক সমিতি, সুপারশপ মালিক সমিতিসহ চাঁপাই নবাবগঞ্জ, রাজশাহী, দিনাজপুর, সাতক্ষীরা, ঢাকা ও চট্টগ্রামের আম, লিচুসহ অন্যান্য ফল চাষি, সফল কৃষক, ব্যবসায়ী ও আড়তদার এবং সংশ্লিষ্ট এসোসিয়েশনের প্রতিনিধিবৃন্দ সংযুক্ত থাকবেন।

This post has already been read 1568 times!