২৩ চৈত্র ১৪২৬, ৫ এপ্রিল ২০২০, ১৩ শাবান ১৪৪১
শিরোনাম :

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন শ ম রেজাউল করিম

Published at ফেব্রুয়ারি ১৭, ২০২০

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করলেন মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি। এ উপলক্ষ্যে সোমবার  (১৭ ফেব্রুয়ারি) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেছেন, ‘আমি চাইবো মন্ত্রণালয়ের যে গতি ও স্বচ্ছতা রয়েছে তাকে বৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়া’। কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ‘আমরা যেন কোনভাবেই কোন অনিয়ম না করি এবং কাজের গতি মন্থর হয়ে না পড়ে’।

মন্ত্রী আরো বলেন, ‘সবসময় একটা ক্রিয়েটিভিটি যেন আপনাদের মধ্যে থাকে, নতুন কিছু করার দৃষ্টি, আরও কিছু ভাল করার আগ্রহ যেন থাকে। গৎবাঁধা ফাইল আসলো সই করলাম, এটা থেকে বেরিয়ে আসতে হবে’। মন্ত্রী এ সময় কাজের ক্ষেত্রে দীর্ঘসূত্রিতা পরিহার করার আহ্বান জানিয়ে বলেন, ‘আইন ও বিধিবিধান অনুযায়ী কাজ করতে হবে তার বাইরে যাওয়া যাবে না। আইনের ভেতর থেকে জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা এগিয়ে যাব’। তিনি সকলকে নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে অর্পিত দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেন।

এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ,অতিরিক্ত সচিব (প্রাণিসম্পদ-২) কাজী ওয়াছি উদ্দিন, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, অতিরিক্ত সচিব (মৎস্য) শ্যামল চন্দ্র কর্মকার, যুগ্ম সচিব (ব্লু-ইকোনমি) মো: তৌফিকুল আরিফ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন সংস্থাপ্রধানগণ উপস্থিত ছিলেন।

This post has already been read 6012 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN