৪ কার্তিক ১৪২৭, ১৯ অক্টোবর ২০২০, ৩ রবিউল-আউয়াল ১৪৪২
শিরোনাম :

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে বিপিআইসিসি ও ওয়াপসা-বিবি’র শোক

Published at সেপ্টেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র মায়ের মৃত্যুতে পৃথক পৃথক বার্তায় শোক ও সমবেদনা জানিয়েছে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এবং ওয়ার্ল্ড পোলট্রি সায়েন্স এসোশিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি)।

বিপিআইসিসি –এর পক্ষ থেকে সংগঠনটির সভাপতি মসিউর রহমান স্বাক্ষরিত শোক বার্তায় মরহুমা জনাবা মাজেদা বেগম এর বিদেহী আত্মার মাগফেরাত এবং সৃষ্টিকর্তার নিকট মরহুমার  জান্নাতুল ফেরদৌস কামনা করা হয়। শোকবার্তায় দেশের পোল্ট্রি শিল্পের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয় এবং শোক সংবরন করার জন্য দোয়া করা হয়।

অন্যদিকে ওয়াপসা-বিবি সভাপতি আবু লুৎফে ফজলে রহিম খান এবং সাধারণ সম্পাদক ডা. এম. আলী ইমাম স্বাক্ষরিত শোক বার্তায় মহান আল্লাহ তাআলার নিকট মরহুমার জান্নাতুল ফেরদৌস কামনা করা হয় এবং পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়।

উল্লেখ্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র মা জনাবা মাজেদা বেগম গত সোমবার (২১ সেপ্টেম্বর) রাত ১১.৫০ মিনিট ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রজেউন।

This post has already been read 338 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN