৪ কার্তিক ১৪২৭, ১৯ অক্টোবর ২০২০, ৩ রবিউল-আউয়াল ১৪৪২
শিরোনাম :

মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা ড. মো. নাজমুল হাসানের মৃত্যুতে মন্ত্রী ও সচিবের শোক

Published at আগস্ট ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক: বিসিএস মৎস্য ক্যাডারের ত্রয়োদশ ব্যাচের কর্মকর্তা ও কোয়ালিটি কন্ট্রোল ল্যাবরেটরি, মৎস্য অধিদপ্তর, খুলনার কোয়ালিটি অ্যাসুরেন্স ম্যানেজার ড. মো. নাজমুল হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও সচিব উভয়েই মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় মন্ত্রী জানান,  “ড. মো. নাজমুল হাসান একজন অমায়িক, কর্তব্যপরায়ণ ও দক্ষ কর্মকর্তা হিসেবে পরিচিত ছিলেন। করোনা সংকটেও অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন তিনি। দেশের মৎস্য খাতের গবেষণা ও মান উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।”

শোকবার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ সচিব জানান “নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালনকারী কর্মকর্তা ড. মোঃ নাজমুল হাসানের মৃত্যু দেশের মৎস্য খাতের অপূরণীয় ক্ষতি। তার মৃত্যুতে আরো শোক জানিয়েছেন মৎস্য অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ।

উল্লেখ্য ড. মো. নাজমুল হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল রাত ১০টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ১৯৬৬ সালে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার দৌলতগঞ্জ গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

This post has already been read 418 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN