৩০ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০, ২৩ জিলক্বদ ১৪৪১
শিরোনাম :

বে এগ্রো’র ৬ ব্রিডার ও প্যারেন্ট স্টক ফার্ম কিনে নিলো প্যারাগন

Published at ডিসেম্বর ১২, ২০১৯

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় এগ্রো গ্রুপ প্যারাগন, পোল্ট্রিখাতে তাদের অবস্থানকে আরও সুদৃঢ় করলো। পোল্ট্রিখাতের অপর একটি স্বনামধন্য গ্রুপ বে এ্গ্রো’র ৬টি ব্রিডার ও প্যারেন্টস্টক ফার্ম ক্রয়ের চুক্তিপত্রে স্বাক্ষরের মধ্য দিয়ে দেশীয় পোল্ট্রিখাতে নিজেদের অবস্থানকে আরো শক্তিশালী ভিতের ওপর প্রতিষ্ঠিত করল প্যারাগন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) গণমাধ্যমের কাছে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বে এ্যাগ্রো গ্রুপের- ১. শালবাহান ফার্মস লি. (ব্রীডার ফার্ম), গাজীপুর; ২. শালবাহান ফার্মস লি. (ব্রীডার ফার্ম), ঠাকুরগাঁও; ৩. বে চিক্স লি.(ব্রীডার ফার্ম), ঠাকুরগাঁও; ৪. শালবাহান ফার্মস লি. (হ্যাচারী), সিরাজগঞ্জ; ৫. ময়নামতি হ্যাচারী লি. (ময়নামতি) এবং ৬. বে গ্র্যান্ড প্যারেন্টস লি. (হবিগঞ্জ) -এর ক্রয় সংক্রান্ত একটি চুক্তি গতকাল বুধবার (১১ ডিসেম্বর) সম্পাদিত হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্যারাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মসিউর রহমান, বে এ্যাগ্রো গ্রুপের চেয়ারম্যান মেজর (অব.) আনিসুর রহমান, পরিচালক আসিফুর রহমান ছাড়াও উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে প্যারাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মসিউর রহমান বলেন, “দেশীয় পোল্ট্রি শিল্পকে আরো একধাপ সামনে এগিয়ে নেয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আজকের দিন আমাদের জন্য নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের একটি দিন। প্যারাগন গ্রুপের সকল কর্মকর্তা-কর্মচারি ও শুভ্যানুধ্যায়ীগণ এ সফলতার অংশীদার।” প্যারাগন গ্রুপের উত্তোরত্তোর সমৃদ্ধির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মসিউর রহমান।

This post has already been read 9977 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN