২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ৬ জুন ২০২০, ১৪ শাওয়াল ১৪৪১
শিরোনাম :

বিত্তবানরা আরো এগিয়ে আসুন -শিল্প প্রতিমন্ত্রী

Published at মার্চ ৩০, ২০২০

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারের পক্ষ হতে আজ ঢাকার মিরপুরের ইব্রাহীমপুর, ইব্রাহীমপুর বাজার, ও দক্ষিণ কাফরুলে খাদ্য ও স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের আরও এগিয়ে আসার উদাত্ত আহবান জানিয়েছেন  শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা রোগের চিকিৎসা সুবিধা সম্প্রসারিত করা হচ্ছে, পাশাপাশি সারাদেশের দিনমজুর ও নিম্নআয়ের মানুষদের জন্য মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

শিল্প প্রতিমন্ত্রী সোমবার (৩০ মার্চ) ঢাকার মিরপুরের ইব্রাহীমপুর, ইব্রাহীমপুর বাজার, ও দক্ষিণ কাফরুলে গরীব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তৃতায় এ কথা বলেন। প্রতিমন্ত্রী এ সময় করোনাসংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য-সুরক্ষার সকল নিয়মকানুন সঠিকভাবে পালনের বিষয়ে সজাগ থাকার আহবান জানান।

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষদের সাহায্যার্থে শিল্প প্রতিমন্ত্রীর ব্যাক্তিগত পক্ষ হতে আজ প্রায় সাতশ’ পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১টি সাবান ও ১টি হ্যান্ড স্যনিটাইজার বিতরণ করা হয়।

শিল্প প্রতিমন্ত্রীর পক্ষ থেকে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এ সকল উপকরণ বিত্তহীনদের নিকট পৌঁছে দেন। কাফরুল থনা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব মোঃ আলাউদ্দিন এসময় উপস্থিত ছিলেন।

This post has already been read 342 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN