২৬ চৈত্র ১৪২৬, ৮ এপ্রিল ২০২০, ১৫ শাবান ১৪৪১
শিরোনাম :

বাকৃবি শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিদের বাসায় অবস্থানের নির্দেশ

Published at মার্চ ২৩, ২০২০

বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা

মো. আরিফুল ইসলাম (বাকৃবি): মারাত্মক ছোঁয়াছে করোনা ভাইরাসের সংক্রমণ নিরসন, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে সচেতন করার লক্ষে নিজ নিজ বাসায় অবস্থানের নির্দেশ দিয়েছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) প্রশাসন। আগামী ২৪ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত এ আদেশ কার্যকর থাকবে। রবিবার (২২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অফিসের কিছু দাপ্তরিক কাজ ও অন্যান্য জরুরি সেবা অব্যাহত রেখে সবাইকে নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে। এ সময় বিশ্ববিদ্যালয়ের পরিবহন ব্যবস্থা বন্ধ থাকবে। তবে বিশেষ প্রয়োজনে বিভাগীয় প্রধান ও শাখা প্রধানের নির্দেশে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিরা বিভিন্ন দ্বায়িত্ব পালন করতে পারবেন। এ সিদ্ধান্ত আবাসিক হলগুলোর ক্ষেত্রেও প্রযোজ্য হবে। এছাড়া জরুরি প্রয়োজন ও অনুমতি ব্যতিত বহিরাগতদের ক্যাম্পাসে অবস্থান না করার নির্দেশও দেওয়া হয় বিজ্ঞপ্তিতে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে গত ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব ধরণের ক্লাস-পরীক্ষা বন্ধ করে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর আগে শনিবার বিকাল ৫ টা থেকে শিক্ষার্থীদের হল ত্যাগেরও নির্দেশ দেওয়া হয়।

This post has already been read 257 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN