১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৬ রবিউস-সানি ১৪৪২
শিরোনাম :

প্রাণিজ আমিষ উৎপাদনকারীরা দেশের অর্থনৈতিক উন্নয়নের বীর যোদ্ধা – প্রিমিয়ার ব্যাংকের এমডি

Published at নভেম্বর ১, ২০২০

এম রিয়াজুল করিম, এফসিএমএ; ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

নিজস্ব প্রতিবেদক: প্রাণিজ আমিষ উৎপাদনকারীরা দেশের অর্থনৈতিক উন্নয়নের বীর যোদ্ধা। দেশের সবচেয়ে সহজলভ্য ও সস্তা প্রোটিন উৎসের নাম পোলট্রি। পোলট্রি শিল্প না থাকলে সাধারণ মানুষের জন্য ডিম ও মুরগির স্বাদ গ্রহণ করা কঠিন হয়ে যেতো।

শনিবার (৩১ অক্টোবর) রাজধানীর উত্তরার ৭ নং সেক্টরে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর নতুন কর্পোরেট অফিসে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেড –এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম রিয়াজুল করিম, এফসিএমএ।

তিনি বলেন, দেশের উন্নয়নের যুদ্ধে প্রিমিয়ার ব্যাংক সবসময় ছিল এবং থাকবে। পোলট্রি একটি বিকাশমান শিল্প এবং এ শিল্প উন্নয়নের অংশীদার আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর সাথে থাকতে পেরে আমরা গর্বিত।

এম রিয়াজুল করিম আরো বলেন, পোলট্রি শিল্প শুধু দেশের মানুষের প্রোটিন চাহিদাই পূরণ করছেনা বরং হাজার হাজার লোকের কর্মসংস্থান তৈরি করছে এবং বেকারত্ম দূরীকরনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

ছবিতে (বা থেকে): গিয়াস উদ্দিন খান, ব্যবস্থাপনা পরিচালক, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড; আলহাজ্ব মোহাম্মদ হেলাল মিয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আমানত শাহ গ্রুপ, স্পন্সর ডিরেক্টর ও চেয়ারম্যান (নির্বাহী কমিটি) ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং পরিচালক মিডল্যান্ড ব্যাংক; এম রিয়াজুল করিম, এফসিএমএ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড; মো. আবদুল জব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং মোশারফ হোসেন চৌধুরী, চেয়ারম্যান, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ব্যবস্থাপনা পরিচালক ইব্রাতাস ট্রেডিং কোম্পানি।

ব্যাংকিং সেক্টরের বর্তমান অবস্থা তুলে ধরে তিনি বলেন, দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ এখন সর্বকালের রেকর্ড ভঙ্গ করেছে। এটি সম্ভব হয়েছে প্রবাসী, কৃষক, শ্রমিক এবং শিল্পোদ্যোক্তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে। করোনার মহামারির মধ্যে দেশের ব্যাংকিং সেক্টর একদিনের জন্য বন্ধ হয়নি।

আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের সম্পর্কে এম রিয়াজুল করিম বলেন,  প্রথম দেখাতেই আমরা তাদের ওপর আস্থা রাখতে পেরেছি। তাদের কর্মপরিকল্পনা এবং মার্কেটিং স্ট্যাটেজিতে আমরা অভিভূত। নামের মতো কাজেও তারা প্রমান দিবেন এবং দেশের পোলট্রি ও প্রাণিসম্পদ খাতে একটি স্বতন্ত্র অবস্থান তৈরি করতে পারবে বলে আমাদের বিশ্বাস। এ সময় তিনি আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড –এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।

আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেড –এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল জব্বার চৌধুরী; আমানত শাহ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড -এর স্পন্সর ডিরেক্টর ও চেয়ারম্যান (নির্বাহী কমিটি) এবং মিডল্যান্ড ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ হেলাল মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সামি করিম, হেড অব এসএমই মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন(EVP), হেড অব সিআরএম শাহাদাত হোসেন (SEVP), হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন মো. তারিক উদ্দিন, হেড অব করপোরেট মো. জামিল হোসেন, হেড অব আরএমজি ডিভিশন হাসানুল হোসাইন, হেড অব করপোরেট সিআরএম আনিসুল কবির, দিলকুশা ব্র্যাঞ্চের ম্যানেজার  আবদুল বাতিন চৌধুরী(SEVP), মহাখালী ব্র্যাঞ্চের ম্যানেজার রানা আবদুল্লাহ আল মাহমুদ আবসার, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এম.এ. মালেক, ইব্রাটাস ট্রেডিং কোম্পানির জেনারেল ম্যানেজার সৈয়দ আরিফুল হক সুমন প্রমুখ।

This post has already been read 1066 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN