২৫ অগ্রহায়ণ ১৪২৬, ৮ ডিসেম্বর ২০১৯, ১১ রবিউস-সানি ১৪৪১
শিরোনাম :

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা দিল বাকৃবি

Published at নভেম্বর ১৮, ২০১৯

দীন মোাহাম্মদ (দীনু): বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারে কৃষি অর্থনীতির গ্রাজুয়েটদের অন্তর্ভূক্তকরণে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা দিয়েছে বাকৃবি। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীন সমাজবিজ্ঞান অনুষদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান সোমবার (১৮ নভেম্বর) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন ভবনে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের মাননীয় সদস্য (সিনিয়র সচিব) প্রফেসর ড. শামসুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি কৃষি ক্ষেত্রে উন্নতির জন্য সঠিক কৃষি পরিকল্পনার গুরুত্ব তুলে ধরেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষিবিদদের প্রতি আস্থা রেখেছেন । অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস -চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমেরিটাস প্রফেসর ড. এম. এ. সাত্তার মন্ডল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. জসিম উদ্দিন খান।

অনষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীন সমাজবিজ্ঞান অনুষদ এর সম্মানিত ডীন প্রফেসর ড. মো. আক্তারুজ্জামান।

অনষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংবর্ধনা আয়োজন কমিটি এর সভাপতি প্রফেসর ড. মো. সাইদুর রহমান

This post has already been read 786 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN