১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৬ রবিউস-সানি ১৪৪২
শিরোনাম :

পোল্ট্রি হাউজিং ডিজাইন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার

Published at অক্টোবর ৩০, ২০২০

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: আপনি কি একজন পোল্ট্রি খামারি বা উদ্যোক্তা? পোল্ট্রি খামারের নতুন কোন আইডিয়া কি আপনার মাথায় ঘুরপাক খাচ্ছে? আইডিয়াটি ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য দারুণ সহায়ক হবে বলে কি আপনার দৃঢ় বিশ্বাস? তবে আর দেরি কেন? আজই  আপনার চিন্তাটাকে কাগজে ফুটিয়ে তুলুন আর পাঠিয়ে দিন <WAAWDesignChallenge2020@gmail.com> এই ইমেইল নম্বরে। আপনিও হয়ে যেতে পারেন ২ লাখ ৫০ হাজার টাকার প্রথম পুরস্কার বিজয়ী!

অভিনব এ প্রতিযোগিতাটির আয়োজন করেছে জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফ.এ.ও), এশিয়া ও প্যাসিফিক এবং দি ফেডারেশন অব এশিয়ান ভেটেরিনারি অ্যাসোসিয়েশন (এফ.এ.ভি.এ)।

প্রথম পুরস্কার : ৩০০০ ইউ.এস ডলার / ২৫৫,০০০ টাকা (প্রায়)

দ্বিতীয় পুরস্কার: ২০০০ ইউ.এস ডলার / ১৭০,০০০ টাকা (প্রায়)

তৃতীয় পুরস্কার: ১০০০ ইউ.এস ডলার / ৮৫,০০০ টাকা (প্রায়)

এবারের প্রতিযোগিতার মূল প্রতিপাদ্য “জীবনিরাপত্তা” (Biosecurity towards infection prevention and improved livelihood) অর্থাৎ এমন ডিজাইন তৈরি করতে হবে যেখানে জীবনিরাপত্তাকে গুরুত্ব দেয়া হবে। খামারটি কম খরচে সহজেই তৈরি করা যাবে এবং স্থানীয় পরিবেশ ও বাস্তবতায় হবে যথোপযুক্ত। সামাজিক-সাংস্কৃতিক বিবেচনাতেও হবে সমাদৃত ।

একক কিংবা দলগতভাবে ডিজাইন জমা দেয়া যাবে। জমা দেয়ার দিন অংশগ্রহণকারির বয়স নূন্যতম ১৮ বছর হতে হবে। জমা দেয়ার শেষ তারিখ ১৩ নভেম্বর ২০২০, বিকাল ৫টা। তবে আপনি যদি বিশেষজ্ঞ টীম মারফত আপনার তৈরি করা ডিজাইনটির টেকনিক্যাল রিভিউ করাতে চান তবে ৫ নভেম্বর, বাংলাদেশ সময় বিকাল ৫টার মধ্যে <nurealamdr@gmail.com> এই ইমেইলে ডিজাইনের ড্রাফটি পাঠাতে পারেন। টেকনিক্যাল সাপোর্ট প্রদান করবে প্রাণিসম্পদ অধিদপ্তর এবং বাংলাদেশ এন্টিমাইক্রোবিয়াল রেজিস্টেন্স অ্যালায়েন্স (BARA)।

রেজিস্ট্রেশন ফরম কিংবা প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করুন <https://www.favamember.org/a-housing-design-competition-for-small-scale-poultry-farming-in-asia/ >

This post has already been read 582 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN