৮ ফাল্গুন ১৪২৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪ জমাদিউস-সানি ১৪৪০
শিরোনাম :

পোল্ট্রি শিল্পের বিদ্যমান সংকট নিয়ে শীঘ্রই আনুষ্ঠানিক আলোচনা

Published at জানুয়ারি ২৭, ২০১৯

ঢাকা সংবাদদাতা: ‘মাননীয় প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর সাক্ষাৎ পেয়ে আমরা খুবই আনন্দিত। তাঁর দক্ষ নেতৃত্ব ও অভিজ্ঞ দিক নির্দেশনায় বাংলাদেশের প্রাণিসম্পদ বিশেষ করে পোল্ট্রি শিল্পে নতুন গতির সঞ্চার হবে বলে আমরা আশাবাদি। আজ যেহেতু সৌজন্য সাক্ষাৎ ছিল তাই বিশদ কিছু আলোচনা হয়নি। স্বল্পতম সময়ের মধ্যেই আনুষ্ঠানিক বৈঠক ও পোল্ট্রি শিল্পের বিদ্যমান সংকটগুলো নিয়ে আলোচনার আশ্বাস দিয়েছেন মাননীয় প্রতিমন্ত্রী।’

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খশরু, এম.পি’র সাথে সৌজন্য সাক্ষাতের পর উপরোক্ত মন্তব্য করেন পোল্ট্রি সংশ্লিষ্ট অ্যাসোসিয়েশনগুলোর কেন্দ্রিয় সংগঠন “বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল” (বিপিআইসিসি) -এর সভাপতি মসিউর রহমান। রবিবার (২৭ জানুয়ারি) বিকালে খামার বাড়িস্থ প্রাণিসম্পদ অধিদপ্তর কার্যালয়ে বিপিআইসিসি’র সদস্যবৃন্দ উপস্থিত হয়ে এ শুভেচ্ছা জানান এবং প্রতিমন্ত্রীর হাতে ফুলের তোড়া ও একটি শুভেচ্ছা স্মারক তুলে দেন মসিউর রহমান।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন-বাংলাদেশ শাখার (ওয়াপসা-বিবি) সভাপতি শামসুল আরেফিন খালেদ (অঞ্জন), ব্রিডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিএবি) সভাপতি মো. রকিবুর রহমান টুটুল, বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রেডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশনের (বাফিটা) সভাপতি সুধীর চৌধুরি ও সিনিয়র সহ-সভাপতি এ.এম আমিরুল ইসলাম, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ অ্যাসোসিয়েশনের (বিপিআইএ) মহাসচিব ডা. মঞ্জুর মোর্শেদ খান, বিএবি’র সিনিয়র সহ-সভাপতি আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার, ফিড ইন্ডাষ্ট্রিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আহসানুজ্জামান, ওয়াপসা-বিবি’র সাধারণ সম্পাদক মাহবুব হাসান, বিএবি সাধারণ সম্পাদক মো. আসিফুর রহমান এবং বিপিআইসিসি’র উপদেষ্টা শ্যামল কান্তি ঘোষ।

This post has already been read 1037 times!

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN