৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৪ জমাদিউস-সানি ১৪৩৯
শিরোনাম :

পবা কনজুমারস কমিটির সভাপতি নাজমুল, সাধারণ সম্পাদক ওয়াজেদ

রাজশাহী সংবাদদাতা: রাজশাহীর পবা উপজেলা কনজুমারস কমিটি গঠণের লক্ষে এক বিশেষ সভা সোমবার (১২ ফেব্রুয়ারী) নগরীর জিয়া শিশু পার্ক মোড়স্থ এজি ফুড কর্ণার কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়েছে। দাতা সংস্থা ইউকেএইড এর অর্থায়নে ও ব্রিটিশ কাউন্সিলের কারিগরি সহায়তায় ভোক্তা অধিকার বিষয়ক জাতীয় প্রতিষ্ঠান কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ-ক্যাব এর বাস্তবায়িত ইস্যু বেইজড্ প্রজেক্ট অন ফুড সেফটি গভার্নেন্স ইন পোল্ট্রি সেক্টর প্রকল্পের উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলাম। সভায় নিরাপদ পোল্ট্রি খাবার, ভোক্তা অধিকার ও কনজুমারস কমিটির দায়িত্ব-কর্তব্য বিষয়ে আলোচনা করা হয়।

আলোচনায় অন্যদের মধ্যে অংশ নেয় ক্যাব-রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মামুন, প্রকল্প কর্মকর্তা মিজানুর রহমান, রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতা রহিমা বেগম, নওহাটা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আশরাফ আলী দেওয়ান, ডাঙ্গেরহাট মহিলা কলেজের অধ্যক্ষ মো. আসলাম আলি, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এস.এম কামরুজ্জামান, কৃষক ফজলুর রহমান, গৃহিনী রতœা খাতুন, ছাত্রী শারমিন আক্তার সুমা প্রমূখ। সভা শেষে আশরাফ আলী দেওয়ান, জাহিদুর রহমান ও মুক্তিযোদ্ধা এস.এম কামরুজ্জামানকে উপদেষ্টা এবং সাংবাদিক কাজী নাজমুল ইসলামকে সভাপতি ও ওয়াজেদ আলিকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট পবা উপজেলা কনজুমারস কমিটি গঠণ করা হয়।

কমিটির অন্যান্যরা হচ্ছেন, সহ-সভাপতি হাসিনুর রহমান ও রহিমা খাতুন, সাংগঠনিক সম্পাদক মাহাবুব সোহেল, দপ্তর নুরুল আমিন, ধর্ম ও সমাজ কল্যাণ গোলাম মওলা, প্রচার একরামুল হক ও অর্থ সম্পাদক সরকার দুলাল মাহবুব এর নাম ঘোষণা করা হয়। আগামী সভায় ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে বলে জানান সভার সভাপতি।

This post has already been read 19 times!

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*