Thursday 28th of March 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য /  নলছিটিতে কৃষিসিনেমা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

 নলছিটিতে কৃষিসিনেমা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

Published at জানুয়ারি ২৮, ২০১৯

নাহিদ বিন রফিক (বরিশাল): রবিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ঝালকাঠির নলছিটিস্থ রাজাবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কৃষিসিনেমা এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। কৃষি তথ্য সার্ভিস (এআইএস), কৃষি সম্প্রসারণ অধিদপ্তর (ডিএই) এবং আন্তর্জাতিক ভুট্টা ও গম উন্নয়ন কেন্দ্রের (সিমিট বাংলাদেশ) যৌথ ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রদর্শনে দর্শকের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার সৃষ্টি করে।

কুইজ প্রতিযোগিতা পরিচালনা করেন কৃষি, তথ্য সার্ভিসের টেকনিক্যাল পার্টিসিপেন্ট নাহিদ বিন রফিক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আঞ্চলিক কৃষি তথ্য অফিসার মো. শাহাদাত হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন নলছিটি উপজেলার কৃষি সম্প্রসারণ অফিসার আবু জাফর ইলিয়াস।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিমিট বাংলাদেশের হাব ম্যানেজার হীরা লাল নাথ, কৃষি উন্নয়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, উপসহকারি কৃষি কর্মকর্তা মো. রশিদুল আলম প্রমুখ। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ দু’শতাধিক কৃষাণ-কৃষাণী অনুষ্ঠান উপভোগ করেন। প্রদর্শন শেষে কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয় এবং একই সাথে কৃষি বিষয়ক বিভিন্ন ধরনের লিফলেট, বুকলেট, ফোল্ডার এবং পোস্টার দেয়া হয়।

This post has already been read 2749 times!