২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ৬ জুন ২০২০, ১৫ শাওয়াল ১৪৪১
শিরোনাম :

ঢাকাকে সবুজ বৃক্ষে সুশোভিত করার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর

Published at মার্চ ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক:  ঢাকাকে সবুজ বৃক্ষে সুশোভিত করার আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, দূষণ হতে পরিবেশকে রক্ষা করতে ব্যক্তিগত পর্যায়ে বৃক্ষরোপনের উদ্যোগ আরও বাড়াতে হবে।

মঙ্গলবার (১৭ মার্চ)  রাজধানীর মিরপুরের রূপনগরে অবস্থিত মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘাতক দালাল নির্মূল কমিটি আয়োজিত বৃক্ষরোপণ অনুষ্ঠান ও রক্তদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময় রোগীদের কল্যাণে তরুণদের রক্ত দানে এগিয়ে আসার আহবান জানান শিল্প প্রতিমন্ত্রী।

ঘাতক দালাল নির্মূল কমিটির আহ্বায়ক শাহরিয়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আরমা দত্ত, মুহাম্মদ শফিকুর রহমান, বিশিষ্ট কথাসাহিত্যিক জাফর ইকবাল, শিক্ষাবিদ মুনতাসীর মামুন, চিকিৎসক মামুন আল মাহতাব প্রমূখ।

শাহরিয়ার কবির বলেন, রক্তদান ও বৃক্ষরোপনের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি সত্যিকারের ভালোবাসা প্রকাশের জন্য এই আয়োজন করা হয়েছে।

সারাদেশে ঘাতক দালাল নির্মূল কমিটির প্রায় ২০০ শাখা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০০টি বৃক্ষরোপণ ও ১০০ ব্যাগ রক্ত সংগ্রহ কর্মসূচি বাস্তবায়ন করছে বলে শাহরিয়ার কবির উল্লেখ করেন।

This post has already been read 456 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN