২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ৬ জুন ২০২০, ১৪ শাওয়াল ১৪৪১
শিরোনাম :

ডিম ও মুরগি দিয়ে রান্না প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন, আকর্ষনীয় পুরস্কার জিতুন

Published at ফেব্রুয়ারি ২৪, ২০২০

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে “পোল্ট্রি কুকিং কনটেস্ট”। মুজিব বর্ষ কে সামনে রেখে ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন- বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) আগামী ২১ মার্চ ‘পোল্ট্রি ফেস্ট-২০২০’ আয়োজন করতে যাচ্ছে যেখানে অনুষ্ঠিত হবে “পোল্ট্রি কুকিং কনটেস্ট-২০২০” এর চুড়ান্ত পর্বের রান্নার প্রতিযোগিতা।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ১৪ মার্চের মধ্যে ডিম এবং/অথবা মুরগির সর্বোচ্চ ২টি রেসিপি পাঠাতে হবে। প্রতিযোগিদের পাঠানো রেসিপি’র উপর ভিত্তি করে প্রাথমিক বাছাই সম্পন্ন হবে। প্রাথমিকভাবে নির্বাচিতদের মধ্য থেকে ৩০ জনকে বাছাই করা হবে চুড়ান্ত পর্বের জন্য। এটি অনুষ্ঠিত হবে ঢাকার কামাল আতাতুর্ক সড়ক সংলগ্ন বনানী মাঠে, ২১ মার্চ ২০২০, দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্য়ন্ত।

বিচারক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রথম এবং একমাত্র ‘মাস্টার শেফ’ খেতাব প্রাপ্ত শেফ ডানিয়েল গোমেজ এবং ইন্টারন্যাশনাল ট্রেনিং ইনস্টিটিউট অব কালিনারি আর্টস (আই.টি.আই.সি.এ)-এর চেয়ারপারসন, সেলিব্রিটি শেফ নাজমা হুদা।

আগ্রহী প্রতিযোগিদেরকে নিজেদের নাম, পরিচয়, ঠিকানা ও ফোন নম্বরসহ রেসিপি পাঠাতে হবে Poultry-Bangladesh ফেসবুক পেজে অথবা ইমেইল করতে হবে poultry.cooking.contest@gmail.com এই ঠিকানায়।

প্রতিযোগিতার প্রথম পুরস্কার হিসেবে থাকছে ২০ হাজার টাকার প্রাইজমানি। দ্বিতীয় পুরস্কার ১৫ হাজার টাকা, তৃতীয় পুরস্কার ১০ হাজার টাকা এবং চতুর্থ পুরস্কার ৫টি প্রতিটি ৫ হাজার টাকা। এছাড়াও চুড়ান্ত পর্বের প্রত্যেক প্রতিযোগির জন্য থাকছে সার্টিফিকেট ও ক্রেস্ট।

ঢাকার বাইরের প্রতিযোগিদের জন্য যাতায়াত এবং এক রাত্রী থাকার ব্যবস্থা করা হবে। তাছাড়া রান্নার উপকরণ ক্রয়ের জন্য প্রত্যেক নির্বাচিত প্রতিযোগিকে নির্দিষ্ট পরিমান অর্থ প্রদান করা হবে।

This post has already been read 872 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN