৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২৪ জমাদিউস-সানি ১৪৪১
শিরোনাম :

জাতির পিতা রক্ত দিয়ে ঋণ শোধ করে গেছেন –কৃষিমন্ত্রী

Published at ফেব্রুয়ারি ১৫, ২০২০

জামালপুর: কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষের কর্মসূচি শুধু দেশের অভ্যন্তরে নয়, বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত হবে। জাতির পিতা রক্ত দিয়ে ঋণ শোধ করে গেছেন। তার রক্তের ঋণ আমাদের শোধ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ নিপীড়িত ও শোষিত মানুষের পাশে আছি এবং সবসময় থাকবে। শোষিত মানুষকে বঞ্চনা থেকে মুক্তি দেওয়াই তো আওয়ামী লীগের লক্ষ্য। জাতির পিতার স্বপ্ন পূরণ করার পথেই দেশ এগিয়ে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই স্বপ্নের সোনার বাংলাদেশ গড়াই হবে মুজিব বর্ষের অঙ্গীকার। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

শনিবার (১৫ফেব্রুয়ারি) জামালপুর জেলা স্কুল মাঠে আয়োজিত মুজিব বর্ষ উপলক্ষে জনসভায় কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এর বক্তব্যে শুধু রাজনীতিবিদ নন, সারাদেশের মানুষ লজ্জিত। লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো এটা রাজনীতিবিদের ভাষা নয়, রাস্তার মানুষের ভাষা। আওয়ামী লীগ জনগণের দল,মুক্তি যুদ্ধের পক্ষের দল এই দলকে ক্ষমতা হতে নামানোর ক্ষমতা করোই নাই। জনগণ সিদ্ধান্ত নিবেন ক্ষমতায় কাকে বসাবেন কাকে নামাবেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সারাটা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। শোষণহীন সমাজ প্রতিষ্ঠার কথা বলেছেন। দুখী মানুষের মুখে হাসি ফোটাতে চেয়েছেন। ধর্মনিরপেক্ষতার কথা বলেছেন।

বঙ্গবন্ধু বলেন, আমি কী চাই? আমি চাই আমার বাংলার মানুষ পেট ভরে ভাত খাক। আমি কী চাই? আমার বাংলার বেকার কাজ পাক। আমি কী চাই? আমার বাংলার মানুষ সুখী হোক। আমি কী চাই? আমার বাংলার মানুষ হেসেখেলে বেড়াক। আমি কী চাই? আমার সোনার বাংলার মানুষ আবার প্রাণ ভরে হাসুক বলে উল্লখ করেন মন্ত্রী।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  প্রসিডিয়াম সদস্য জাহাঙ্গির করিব নানক; আব্দুর রহমান; আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম; সাংগঠনিক সম্পাদক বি. এম মোজাম্মল হক; সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এম. পি; হুইপ আবু সাঈদ মাহমুদ স্বপন এম. পি; তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান; সাংগঠনিক সম্পাদক মির্জা এবং সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ও ইঞ্জিনিয়ার মো. মোজাফফর,বেগম হোসনে আরা; আজম এম. পি; আবুল কালাম আজাদ,এম. পি;   অনষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিক্ষা  ও মানব সম্পদ সম্পাদক শামসুর নাহার চাপা; এবং আওয়ামী লীগ কার্যকরী সংসদের সদস্য মারুফা আক্তার পপি।

This post has already been read 295 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN