১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস-সানি ১৪৪২
শিরোনাম :

গোলাপগঞ্জ উপজেলার কালিজুরী মৎস্যজীবী এলাকায় কবরস্থান রক্ষায় মানববন্ধন

Published at ডিসেম্বর ৯, ২০২০

শহীদ আহমেদ খান (সিলেট) :  সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কালিজুরী মৎস্যজীবী এলাকায় কবরস্থান রক্ষায় গৃহনির্মাণ প্রকল্পের স্থান নির্ধারণে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকার সর্বস্তরের জনগণ।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় কালিজুরী মৎস্যজীবী এলাকার নদীরপাড়ে এ মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, গৃহনির্মাণ প্রকল্পের স্থান নির্ধারণ করে কাজ বাস্তবায়নে আমরা সর্বাত্মক সহযোগিতা করতে চাই। কিন্তু গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের কিছু অসাধু লোক ধারা প্রভাবিত হয়ে একেক সময় একেক স্থানে প্রকল্প বাস্তবায়ন করার চেষ্টা করে ব্যার্থ হয়ে সর্বশেষ আমাদের গ্রামের মৎস্যজীবী ঘনবসতি পূর্ণ এলাকার কবরস্থানের উপর এই প্রকল্প বাস্তবায়ন করতে মেজারমেন্ট করে উপজেলা প্রশাসন। গোলাপগঞ্জ উপজেলার মধ্যে সবচেয়ে ঘনবসতি পূর্ণ গ্রাম এ এলাকা।

বক্তারা আরো বলেন, এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গের সাথে পরামর্শ করে স্থান নির্ধারণ করতে হবে। তা না হলে সঠিক সমাধান আসবে না।
মানববন্ধনে উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বি শেখ বাহার উদ্দিন, বাবুল মিয়া, মিসির আলী, খালেদ আহমদ, ইসরাখ আলী, লদই মিয়া, লাল মিয়া, মাখন মিয়া, খালা মিয়া, ছমেদ মিয়া, বলাই মিয়া, সাদ্দাম মিয়া,এম কে জামান, আনোয়ার আলী, রাজু আহমদ, নানু মিয়া, ইকবাল হোসেন, জামাল মিয়া সহ এলাকার নারী পুরুষ ছিলেন।

This post has already been read 257 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN