২১ শ্রাবণ ১৪২৭, ৪ আগস্ট ২০২০, ১৫ জিলহজ্জ ১৪৪১
শিরোনাম :

খামারিদের আস্থা অর্জনে বাজারে এসেছে ‘আস্থা ফিড’

Published at জুলাই ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক: আমরা কাউকে অনুকরণ কিংবা অনুসরন নয়, আমরা আমাদের মতো হতে চাই। আমরা আমাদের পণ্যের গুণগত মান ও উৎকর্ষতা অর্জনের মাধ্যমে খামারিদের আস্থা অর্জন করতে চাই। খামারিরা যেন নিশ্চিন্তে আমাদের পণ্যের ওপর আস্থা রাখতে পারেন সে লক্ষ্যে কাজ করতে চাই। আমরা বিশ্বাস করি, পণ্যের গুণগত মান, সেবা এবং কমিটমেন্ট ঠিক রাখার মাধ্যমে সেটি অর্জন করা সম্ভব। ‘আস্থা’ যেন শুধু একটি নাম নয়, বরং যেন খামারিদের আস্থার প্রতীক হয়ে উঠতে পারে সেটিই আমাদের মূল টার্গেট।

কথাগুলো বলছিলেন বাজারে সদ্য আসা ’আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ -এর ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খাঁন (স্বপন)। শুক্রবার (২৪ জুলাই) গাজীপুর জেলার শ্রীপুরে ‘আস্থা ফিড’ -এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। ‘আস্থায় তৃপ্তি, আস্থায় বৃদ্ধি’ স্লোগান নিয়ে ‘আস্থা’ ব্র্যান্ডের ফিড বাজারজাত করার ঘোষণা দেয়া হয় ওইদিন।

গিয়াস উদ্দিন খাঁন বলেন, যে কোন পণ্যের গুণগত মান অনেকাংশে নির্ভর করে সেগুলো তৈরিতে কাঁচামালের কোয়ালিটির ওপর। দীর্ঘ প্রায় ৩০ বছর সময় ধরে পোলট্রি, মৎস্য ও ডেইরি শিল্পের খাদ্য (ফিড) তৈরির কাঁচামাল আমরা সুনামের সাথে সরবরাহ ও বাজারজাত করে আসছি। আরেকটি বিষয় হলো, ভালো পণ্য উৎপাদনের জন্য সততা ও আন্তরিকতা খুবই প্রয়োজন। এসব ব্যাপারে আমাদের আন্তরিকতা শতভাগ রয়েছে। আস্থা ফিডের প্রতি সবার আস্থা যেন অটুট থাকে সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করবো। শুধু ব্যবসায়িক পরিধি নয়, পণ্যের গুণগতমানে আমরা নেতৃত্ব দিতে প্রতিশ্রুতিবদ্ধ যা দেশের অর্থনীতিকে যেমন সহায়তা করবে তেমনি পোলট্রি, মৎস্য ও গবাদিপশু শিল্পে একটি স্বতন্ত্র অবস্থান তৈরি করবে।

তিনি বলেন, দেশ খাদ্য নিরাপত্তা অর্জন করেছে, বর্তমানে নিরাপদ খাদ্য নিয়ে যে লড়াই চলছে আমরা সেই লড়াইয়ের অংশীদার হতে চাই। ফিডের কোয়ালিটির ক্ষেত্রে আমরা কোন আপোষ করতে চাইনা। নিরাপদ খাদ্যের ব্যাপারে দেশের মানুষ এখন অনেক বেশি সচেতন এবং সেই সেই সচেতনতাকে সমর্থন ও সম্মান জানিয়ে নিরাপদ খাদ্যের লড়াইয়ে ‘আস্থা ফিড’ অংশীদার হতে চায়।

গিয়াস উদ্দিন খাঁন জানান, প্রাথমিকভাবে আমরা পোলট্রি ফিড উৎপাদন ও বাজারজাত করছি। খুব শীঘ্রই মাছ ও অন্যান্য গবাদিপশুর ফিড বাজারজাত করার লক্ষ্য রয়েছে আমাদের। সেজন্য সবার দোয়া ও সহযোগিতা প্রয়োজন।

’আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ –এর চীফ অপারেটিং অফিসার এম.এ. মালেক বলেন, আমরা যাতে ভালো পণ্য দিয়ে খামারিদের সেবা করতে পারি এবং দেশের প্রাণিজ আমিষ খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারি সে লক্ষ্য নিয়ে কাজ করছি। আমাদের রয়েছে দক্ষ ও অভিজ্ঞ টীম যার সমন্বয়ে গতানুগতিক ধারার বাইরে আমরা কিছু কাজ করতে চাই। খামারিদের আস্থা অর্জনের জন্য ‘আস্থা ফিড’ পরিবার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করবে আপাতত এটুকু বলতে পারি। কথার কথা নয়, আমরা কাজে সেটির প্রমান দিতে চাই এবং এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। গুণগতমানের ফিড বাজারজাত করাটাই আমাদের মূল লক্ষ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ, ফিড ডিলার ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ’আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ –এর চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী (রাসেল), পরিচালক মো. সালাহ উদ্দিন বলেন প্রমুখ।

This post has already been read 1619 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN