৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৪ জমাদিউস-সানি ১৪৩৯
শিরোনাম :

কেবি কলেজে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী

মো. আরিফুল ইসলাম (বাকৃবি):
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) চত্বরে অবস্থিত কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) কলেজের বার্ষিক সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় কেবি কলেজ প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কেবি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভার্নিং বডির চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দ সাখাওয়াত হোসেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভার্নিং বডির সদস্য প্রফেসর ড. মাহবুবা জাহান ও প্রফেসর ড. খান মো. সাইফুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক গ্রুপ থেকে পৃথক পৃথকভাবে জয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রফেসর ড. মো. আলী আকবর।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ড. আকবর বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনস্বীকার্য। তাই শিক্ষার্থীদের মনে রাখতে হবে সুস্থ দেহে সুন্দর মন এবং সুস্থ মনে আসে সফলতা। এছাড়াও বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজের পাশাপাশি কলেজকে ডিজিটালাইজড করা হচ্ছে যা এই কলেজের শিক্ষার মান ও পরিবেশ উন্নত করবে।

This post has already been read 11 times!

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*