১৩ মাঘ ১৪২৬, ২৬ জানুয়ারি ২০২০, ১ জমাদিউস-সানি ১৪৪১
শিরোনাম :

কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর

Published at ডিসেম্বর ৬, ২০১৯

রাজশাহী সংবাদদাদাতা: মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের সততা, দায়িত্বশীলতা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের যুগোপযোগী পদক্ষেপ ও কার্যক্রমের ফলে দেশ আজ মাংস, মাছ, দুধ এবং ডিমে প্রায় স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠেছে। টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) অর্জন এবং ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে প্রাণিজ আমিষ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে হবে। এক্ষেত্রে মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের ভূমিকা সবচেয়ে বেশি।

শুক্রবার (৬ ডিসেম্বর) রাজশাহী শহরের রাইফেলস ক্লাবে রাজশাহী বিভাগীয় মৎস্য ও প্রাণিসম্পদ বিভাগ আয়োজিত রাজশাহী বিভাগীয়, জেলা এবং উপজেলা মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায়  প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

মতবিনিময় সভায় মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. আব্দুল জব্বার শিকদার এবং বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারসহ রাজশাহী বিভাগীয়, জেলা, এবং উপজেলা মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

This post has already been read 1798 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN