২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ৪ জুন ২০২০, ১৩ শাওয়াল ১৪৪১
শিরোনাম :

করোনায় কাজের অভাবে কেউ না খেয়ে থাকবেনা -শিল্প প্রতিমন্ত্রী

Published at মার্চ ২৮, ২০২০

শনিবার (২৮ মার্চ) শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারের পক্ষে মিরপুরে গরীব অসহায়দের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতি মোকাবেলায় শনিবার (২৮ মার্চ) রাজধানীর মিরপুরের বিভিন্ন ওয়ার্ডে নিম্ন আয়ের শ্রমজীবী ও গরীব পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য-সুরক্ষা উপকরণ বিতরণ করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল,  ২ কেজি আলু, ১টি সাবান ও ১টি হ্যান্ড স্যানিটাইজার উপকরণ বিতরণ করা হয়।

মিরপুরের ৪ নং ওয়ার্ডের ১৩ নম্বর সেকশনের বি ও সি ব্লক, ১৪ নম্বর সেকশনের ডি ব্লক ও ১৫ নম্বর সেকশনের ডি ব্লক, কাজীপাড়া, সেনপাড়া ও শেওড়াপাড়ার প্রায় ১ হাজার কর্মহীন দিনমজুর ও গরীব অসহায়দের মাঝে এসকল উপকরণ বিতরণ করা হয়। স্থানীয় জনপ্রতিনিধি মোফাজ্জল হোসেন, তাজুল ইসলাম, হাজী মইজুদ্দিন, আমির উদ্দিন, বেলাল উদ্দিন আহমেদ শিল্প প্রতিমন্ত্রীর পক্ষে এ সকল খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ দিনমজুর ও অসহায়দের নিকট পৌঁছে দেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী বলেন, করোনার প্রভাবে কাজের অভাবে কেউ না খেয়ে থাকবেনা। এজন্য সরকারের পক্ষ হতে নিম্ন আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোন বিকল্প নেই বলে শিল্প প্রতিমন্ত্রী এসময় উল্লেখ করেন।

This post has already been read 416 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN