২৯ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২৩ জিলহজ্জ ১৪৪১
শিরোনাম :

করোনায় এবার ঢাকা রেশনিং প্রধান নিয়ন্ত্রকের মৃত্যু

Published at জুন ২, ২০২০

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিসিএস ১৮তম ব্যাচের খাদ্য ক্যাডারের কর্মকর্তা উৎপল হাসান (উৎপল কুমার সাহা)। সোমবার রাত সাড়ে ১১টায় দিকে করোনা উপসর্গ নিয়ে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি ঢাকা রেশনিং-এর প্রধান নিয়ন্ত্রকের দায়িত্বে ছিলেন।

মঙ্গলবার (৬ জুন) সকাল সাড়ে ৯টায় রাজধানীর রায়েরবাজার কবরস্থান চত্বরে তার নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ও বিসিএস ফুড অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার অ্যাসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ময়মনসিংহ শহরে জন্মগ্রহণকারী এই কর্মকর্তার স্ত্রী নাসিমা পারভীন একই ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। বর্তমানে অর্থ মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।

উৎপল হাসানের ঘনিষ্ঠ এগ্রিনিউজ২৪.কম কে জানিয়েছেন,  উৎপল কুমার সাহা একজন মুসলিম ছিলেন। মুসলিম হওয়ার পরও তিনি নাম পরিবর্তন করেননি, তাই মুসলিম রীতি অনুযায়ী তার জানাজার নামাজ ও দাফন হয়েছে।

এদিকে উৎপল হাসানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি এক শোকবাণীতে বলেন, তার মৃত্যুতে খাদ্য বিভাগ একজন সৎ, অভিজ্ঞ ও দক্ষ কর্মকর্তা হারাল। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানান মন্ত্রী।

This post has already been read 744 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN