২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ৬ জুন ২০২০, ১৫ শাওয়াল ১৪৪১
শিরোনাম :

আব্দুল গফুর স্কুল এন্ড কলেজে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন

Published at মার্চ ১৭, ২০২০

সিলেট সংবাদদাতা: সিলেট নগরীর আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে হাজার বছরের শ্রেষ্ট বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হলেও করোনা ভাইরাসের কারণে তা সীমিত করা হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) জাতির জনকের লোগো সম্বলিত পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে প্রতিষ্ঠানের হলরুমে দিবসটি উপলক্ষ্যে সংক্ষিপ্তভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের কিন্ডারগার্টেন শাখার ইনচার্জ নাজমা আক্তারের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মো. আতিকুর রহমানের সঞ্চালনায় আলাচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জিয়াউর রহমান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মো. গোলাম আজম, সহকারি শিক্ষক মো. হেলাল উদ্দিন ও মোহাম্মদ রুহুল আমিন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক আব্দুর রকিব মানিক, পারভীন বেগম, মমতাজ বেগম, প্রভাষক জেবুন্নেছা খাতুন, নুরে কামাল ভুইয়া, রুহেলা বেগম, সাবরিনা সুলতানা, হুমায়রা আহমদ জুতি, সহকারি শিক্ষক মাহবুবা ইসলাম, আব্দুল্লাহ আল মাহফুজ, কিন্ডারগার্টেন শাখার সহকারি শিক্ষক রোকসান আরা বেগম, লাকি বেগম, নাসরীন আক্তার, তামান্না আক্তার, পল্লবীকা দত্ত, সুশিলা দেবীসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা। এর আগে জাতির জনকের জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানের প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন শিক্ষকবৃন্দ ও স্কাউটস সদস্যরা।

This post has already been read 378 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN